১. মুসলিম মিডিয়ায় প্রকাশিত কোনো প্রবন্ধ বা ভিডিও ব্লগের দৃষ্টিভঙ্গির পরিচায়ক নয়। প্রতিটি প্রবন্ধ (মৌলিক ও অনুবাদ) বা ভিডিও মূল রচয়িতার দৃষ্টিভঙ্গি মাত্র।

২. সামষ্টিকভাবে মুসলিম মিডিয়া কোনো নির্দিষ্ট ব্যক্তি, মাযহাব বা দলের প্রতিনিধিত্ব করে না। মুসলিম মিডিয়ার সাথে জড়িত প্রতিটি ব্যক্তির নির্দিষ্ট দল-মতের সাথে সম্পৃক্ততা তাঁর নিজ দায়-দায়িত্বে সমর্পিত।

৩. মুসলিম মিডিয়ার কোনো প্রবন্ধ বা ভিডিওতে রেফারেন্স হিসেবে উল্লেখিত বই, প্রবন্ধ বা ওয়েবসাইটে প্রকাশিত কোনো মতাদর্শ বা বক্তব্যের দায়ভার মুসলিম মিডিয়ার নয়।

৪. যে কোনো মাধ্যমে মুসলিম মিডিয়ার প্রচারণাকারী ব্যক্তি ও সংগঠনের কোনো মতাদর্শ বা বক্তব্যের দায়ভার মুসলিম মিডিয়ার নয়।

৫. মুসলিম মিডিয়ার সকল প্রবন্ধ ও ভিডিও নিতান্ত শিক্ষামূলক উদ্দেশ্যে প্রকাশিত। এগুলোর দ্বারা উদ্বুদ্ধ হয়ে কোনো ব্যক্তি বা সংগঠন ইসলামের পথ থেকে বিচ্যুত কর্মপন্থায় কাজ করলে মুসলিম মিডিয়া কোনো দায়ভার নিতে অপারগ।

৬. আকিদাগত ভ্রান্তি, ফিকহি প্রশস্ততাপূর্ণ বিষয়াদিতে কোনো মতের পক্ষে বিপক্ষে বাড়াবাড়িপূর্ণ আচরণ, এবং ভুল ও মিথ্যা তথ্য প্রকাশ করা থেকে বিরত থাকার ব্যাপারে মুসলিম মিডিয়ার পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করা হয়। উক্ত বিষয়গুলোর কোনোটি কারো চোখে পড়লে মুসলিম মিডিয়া কর্তৃপক্ষের সাথে যোগাযোগ (contact@muslimmedia.info) করে জানানোর অনুরোধ রইলো।

সর্বশেষ হাল নাগাদঃ ৯ রজব ১৪৩৮ হিজরি | 0৭ এপ্রিল ২০১৭ খ্রিস্টাব্দ